মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

‘সবাই এখন শেখ হাসিনার পক্ষে, এটা ভালো লক্ষণ নয়’

সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, সবাই এখন শেখ হাসিনার পক্ষে, এটা ভালো লক্ষণ নয়। ’৭৫ এর আগেও এভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে ছিল, তখন খুনিরা ঘাপটি মেরে ছিল। রাজনীতিতে এত নীরবতা ভালো লক্ষণ নয়।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ‘কারান্তরীণ ও গণতন্ত্র অবরুদ্ধ দিবস’ উপলক্ষে মঙ্গলবার ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির, অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি, কামাল চৌধুরী, দিলীপ কুমার রায় প্রমুখ বক্তব্য দেন।

কামরুল ইসলাম বলেন, বিএনপি-জামায়াত ঘাপটি মেরে আছে। সুযোগ পেলেই তারা ছোবল মারবে। শেখ হাসিনার শত্রুর অভাব নেই। তাকে মারার জন্য এ পর্যন্ত ১৭ বার হামলা করা হয়েছে। আল্লাহর বিশেষ রহমত ছিল বিধায় তিনি এখনও আমাদের মাঝে বেঁচে আছেন। আমরা তার ছায়ায় আছি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে কামরুল বলেন, আওয়ামী লীগের যে যেখানে আছেন, সবাই ঐক্যবদ্ধ থাকবেন। অতন্দ্র প্রহরীর মতো শেখ হাসিনাকে পাহারা দিতে হবে।

শেখ হাসিনার বন্দিদশার স্মৃতিচারণ করে কামরুল ইসলাম বলেন, যেদিন শেখ হাসিনাকে বন্দি করা হয়, সেদিন থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপরও জুলুম-নির্যাতন নেমে আসে। অনেক নেতা ঘরে থাকতে পারেননি, ঘুমাতে পারেননি।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com